লবন দানি
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - কালের আঁচল ১৯-০৪-২০২৪

খোকার খুব ভুক লেগেছে
খোকা খাবে ভাত_
একটু খানি দেরী হলে
রাগে ছাৎ ছাৎ!!
ভাতে নিবে কাঁচা লবন
যতই কিছু থাকুক পাতে,
এক দিন তাই চাচু এলো
লবন দানি নিয়ে হাতে!!
হাক দিয়ে তাই বল্ল চাচু
চাচু তুমি কই_
তোমার জন্য এনেছি দেখ
সোনার লবন দানি ঐ!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।