সবকিছুর শেষে অবিশ্বাস
- ফারিহা নোশীন বর্ণী ১৯-০৩-২০২৪

অন্ধকারের লোলুপ দৃষ্টি এখন আর পশুর নয়,
মানুষের হস্তগত হয়ে পড়েছে দাঁতালো মরণকামড়
বিশ্বাস করার মতোন কাকপক্ষীও কি এখানে রয়?
কবিতার খাতার কালো অক্ষরে আটকা পড়ে মানবিক আদর।

পৃথিবী আজ হারায়েছে আস্থা
তাল হারিয়ে প্রেমও ছোটে পড়িমরি
আশ্রয়দাত্রী ধরণী নিজেই হয়েছে পাপিষ্ঠা
তবু এখনও আমরা কবিতা পড়ি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Bibek88
১৪-০২-২০১৯ ১২:০৩ মিঃ

এখনও আমরা কবিতা পড়ি, সত্যি।