আমরা আমাদের ভুলে গেছি
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৪-০৪-২০২৪

নগরের এই বিশ্রী কোলাহলে
ভালোবাসার অনুভূতি আমাদের জাগ্রত করে নি।
যৌবনে তুমি মন বোঝোনি
আঠারই এসে,আমি বুঝিনি অভিমান।
তুমি নতুন আকাশে বৃষ্টি ঝড়ালে
আমি সিগারেটে কষ্ট লুকালাম
একজনকে আরেকজনকে ভালবেসেও
এতকাল আমরা বুঝিনি,কেউ চলে গেলে-
তোমার অশ্রুতে আমি জল হয়ে ভাসি!
আমার একটানা,কয়েকদিনের-
রাত জেগে জমানো অভিমানের কেন্দ্রবিন্দু তুমি!
কাছে থেকে; হাতের ছোঁয়ায় প্রেম জাগিয়ে
আমরা আমাদের ভুলে গেছি।
হাসির গোপন আড়ালে,আমরা যে-
লুকিয়েছি দুজনে আজন্মের বেহিসাবি ব্যাথা
ভালো থাকার পাকা অভিনয়ে
আমরা আমাদের ভুলে গেছি।

এহতেসামুল হক আসিফ চৌধুরী
১৩ সেপ্টেম্বর,২০১৫ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।