আখিঁ গো
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - কালের আঁচল ২৪-০৪-২০২৪

তোমার আঁখি গো ছল ছল
হৃদিম বাজে হৃদয়ে যুগল,
কাজল ডুবিলো স্বপনে গো
চুলেরো আড়ালে নাচে আঁখির পাতা লো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।