না কথা
- সালাম আলী আহসান - আমি আমিত্ব ১৯-০৪-২০২৪

কোন কিছু ফেলনা না
জীবনটা কোন খেলনা না
আকাশ কোন সময় কাঁদে না
বাতাস আসলে কিছু জানে না

গল্পে গল্পে জীবন চলে না
অল্পে অল্পে সৃতি হারায় না
ভালবাসা নিয়ে কখনও খেল না
বেশী আশা দিয়ে কষ্ট দিয়েও না

ছবিটা মুছে ফেলতে গিয়েও মুছিল না
কবিতাটা শেষ হতে হতে হল না।
২৮-১০-১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।