বায়না
- আলী আকবর হিমু ১৯-০৪-২০২৪

সাজতে থাকো, হাসতে থাকো, রাখবে কিছু বায়না ?
আনমনে সই ভাঙ্গতে পারো, হবো তোমার আয়না,

ভেঙ্গে ভেঙ্গে টুকরো হবো, খেলনা হবো ঝিকিমিক,
তোমার হাতের তালুই নিয়ে, ছুঁড়তে পারো দিগ্-বিদিক ,

টুকরো হয়ে ফেলনা হবো ছুঁইলে তুমি, কথা দাও,
ব্যথা পেয়ে ধন্য, যদি যত্ন করে ব্যাথা দাও !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।