নস্টালজিয়া- ১
- আলী আকবর হিমু ২৮-০৩-২০২৪

শীতের সন্ধ্যা বেলা- কুয়াশা ভাসায় ভেলা,
ডাহুক পাখি ডাকতে শুনি
কান্না পাকাই ঢেলা,

ধোঁয়া যাচ্ছে উড়ে- খড়ের চালা ফুঁড়ে,
অনেক স্মৃতি ফেলে আসি
দুরন্ত কৈশোরে

মেটো পথের ধারে- গাঁয়ের ঝোপে ঝারে,
বন্য ফুলের গন্ধ ছড়ায়
হৃদয় আমার কাড়ে

দুরে অনেক দুরে- কাঁপা কাঁপা সুরে,
মন কাঁদানো সন্ধ্যার আযান
হৃদয় দিচ্ছে কুঁড়ে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।