সখি তোকে নিয়ে
- আলী আকবর হিমু ২৫-০৪-২০২৪

তুই যদি কি রোদে পুড়িস আমি হব মেঘ,
আকাশ জুড়ে ছড়িয়ে দেবো রংধনু আবেগ,

আমি কালো মেঘ যদি হই তুই হবি ঝুম বাদলা,
আমি পুড়ে শুন্য হব তুই যদি হোস একলা,

বেলে মাটির পলি হব তোকে ছুঁয়ে ছুঁয়ে,
খরা নদীর বন্যা হব তুমি আমি দুইয়ে,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।