ক্রিকেট
- আলী আকবর হিমু ২৯-০৩-২০২৪

ক্রিকেট পাগল এই জাতিটা
ক্রিকেট প্রেমে মত্ত​,
বাঘা বাঘা দেশ গুলোকে
হারাই কভু সত্য,

আবেগ নিয়ে বসে থাকে
মাঠে লোকের বন্যা,
ল​ড়াই করে হারলে তবে
এই হারটা হার না,

বুকের উপর বাঘ এঁকেছি
সাহস যেন তেমন হ​য়,
জেতার মত ম্যাচ গুলোতে
হারটা যেন আর ন​য়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।