গানের পাখি
- আলী আকবর হিমু ২৮-০৩-২০২৪

গানের পাখি গান গেয়ে যাই
গান গাওয়াটাই কাজ,
ঝড় ঝাপটা সবাই দেখে
আমি দেখি সাজ,,,

শিউলী গাছে ফুল ফুটুক আর
না ফুটলেও ডাকি,
মরা গাছে সবুজ পাতা
ফুলের ছবি আঁকি,,,

মানুষ পুড়ায় বনভুমিটা
আমি খুঁজি বাসা,
একটি বনে আগুন দিলে
অন্য বনে আশা,

রাম ধনুকের রঙ্গে আঁকা
আমার ডানার ভাজ,
ছোট্ট দেহে স্বপ্ন বিশাল
উড়িয়ে দেওয়ার কাজ,,,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।