নির্মলেন্দু গুণের জন্য
- আলী আকবর হিমু ২০-০৪-২০২৪

উচ্ছ্বল পাখিটা নিস্তরঙ্গ
স্থির শিখা নিশ্চল,
হৃদপিন্ডের কিছু অংশ দেবো
হৃদয় রাখতে সচল,,,

আকাশ - সূর্য্য, স্বয়ং ভগবান
তোমার কবিতার খাতা,
চোখের জল কী অতোটা গভীর
ডুববে চোখের পাতা,,,

ইন্দ্রকুমারী দুয়ারে দাঁড়ায়ে
হাতে জল- সুপেয়ো,
মৃত্যু যেনো না নিতে পারে
" ইচ্ছা হলে ই যেয়ো "

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।