ভগ্নাংশ...
- আলী আকবর হিমু ২৫-০৪-২০২৪

ফুলকে ভাঙ্গো শত টুকরায়
প্রতিটাই ফুলের অংশ,
প্রজাপতি করেনা গ্রহণ
তার, সকল ভগ্নাংশ,,

ফুল নয়, মায়া নয়
অন্য বিশেষ কিছু,
এইসব প্রকাশ্যে বলে
আর, কত হবো নিচু ,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।