বিয়ের ফুল
- আলী আকবর হিমু ২০-০৪-২০২৪

কোন সুদূরের দ্বীপের বুকে
আফিম ফুলটি ফুটে,
পঙ্কীরাজে চড়ে যাবো
আনতে তারে লুটে ,,

রাজার দুলাল না হলে তার
আজ কি হতো গতি,
ফুলের প্রেমে পড়বে জেনে
হলো প্রজাপতি,,

লাল নীল তার রেণু মেখে
রঙ করিবে ডানা,
তাহার ফুলের কাছে যাওয়া
ফুলপরীদের মানা ,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।