তোমায পাবার আশায
- আলী আকবর হিমু ১৬-০৪-২০২৪

বেলা বযে যায
বড় বেলা হযে যায,
এ পাড়েতে ভিড়বে কখন
তোমার জাদুর না"য ,,

অবাক চোখে দেখেছিলাম
সেদিন চৈত্র দুপুর,
তোমার পাযে ছিলোনা ক্যান
কোনোই আলতা নূপুর,,
চেনা জানা ছিলো- কত পরিজন,
তোমার কেনো- এতো ভুলামন,
দুঃখ মনে পথ চেযেছি
ডাকলে না গো আমায,,

সব গোঁছালাম তোমার সাথে
আমিও যাবো বলে,
যমুনার ঢেউযে ধরছে লোনা
আমার চোখের জলে,
হিসাব মিঠিযে- সব লেনাদেনা,
ফেলে এসেছি- পথ চেনাজানা,
যা খুঁজে মন সব ছেড়েছি
তোমায পাবার আশায

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।