কোরবান
- আলী আকবর হিমু ১৯-০৪-২০২৪

ভোরের আকাশ লাল সুর্য্য
কোরবানের আজ আনন্দ,
বাতাসে তাই আঁতর মাখা
লক্ষ ফুলের সুগন্ধ

ইসমাইল নবী খোদার লিলায়
সেদিন যদি জবাই হয় !
কোরবানি আর সুখের হতো ?
তিনি - অসীম দয়াময়

অনেক ঘরে কোর্মা পোলাও
অনেক আলো অনেক হাসি,
যাদের জীবন দুঃখ মাখা
তাদের ঘরেও দিয়ে আসি

রাতের আকাশ জ্যোস্না ভরা
অসীম তাহার দান,
আনন্দময় ত্যাগের দীক্ষা
মহান সে কোরবান

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।