ইচ্ছে তোমার,
- আলী আকবর হিমু ২৬-০৪-২০২৪

কিসের টানে মনটা আমার
নিচ্ছো কোথায টেনে,
পরে ভীষণ অবাক হবে
মনের খবর জেনে,,

মনের খবর জেনে গেলে
মন না দেযা পাপ,
ভালোবাসার আকাল হলে
দুঃখ পরিতাপ,,

কালবোশেখী তোমার চোখে
তোমার চোখে ফাগুন,
চাইলে তুমি ফুল ফুটবে
লাগবে প্রেমের আগুন,,

মনের ভিতর মনের বসত
মন চলে যাক মনে,
চাইলে তুমি বৃষ্টি হবে
দাবানলের বনে,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।