রেলপথ
- আলী আকবর হিমু ১৯-০৪-২০২৪

মযনা,
রেলের রাস্তা শেষ হইলে
আমার পথের শুরু
যতই ইচ্ছে উড়ো,,

সবার ঘরটা রেল চিনেছে
রেলের ঘরটা কোথায,
কামরা ভরে মিলন-বিচ্ছেদ
করছে নিত্য বোঝায,,
ময্নারে তোর পথটা কোথায
জানেন দযাল গুরু,,,

রেলের গতি ফুরিযে গেলে
ভীষণ ক্ষতি হবে,
থমকে থাকা দুঃখ গুলো
বন্যা বযে দেবে,,
আমার পথও রেলকে দিলাম
যদি দিতি তোরও,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।