তোমাকে না লেখা চিঠি -৪
- ফারিহা নোশীন বর্ণী ২৪-০৪-২০২৪

হয়তো আর কোনোদিনই ফেরা হবে না,
নির্জন রাস্তায় পাশাপাশি হাঁটা হবে না,
গলে পড়া আইসক্রিমে হাত মাখামাখি হয়ে যাবে না,
একসাথে পূর্ণিমা দেখাও হয়তো আর হবে না,
তবুও আমরা সুখী হবার
ভান করে যাবো দিনভর,
তবুও আমরা কোনো কথা না বলেই ঝগড়া করে যাবো অনর্গল।

কে জানতো, পথ বেঁকে গেলে বেদনারাও ভাগ হয়ে যায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।