দুটি তারার গল্প -৫
- ফারিহা নোশীন বর্ণী ২৬-০৪-২০২৪

সকাল মানে-
বৃষ্টিভেজা সুরে
দিগন্ত পেরিয়ে বহুদূরে
দুটি তারার একে অপরে
ম্লান হয়ে মিশে যাওয়া।

সকাল মানে-
গাঢ় সবুজ ডালে
সাদারঙা বুনোফুলে
দুটি শালিক মিলে
একবিন্দু মধু খুঁজে পাওয়া।

সকাল মানে-
আকাশের নীলে
পদ্মফোটা টলটলে ঝিলে
লোকচক্ষুর একদম আড়ালে
হঠাত্‍ শিশিরকণা ছুঁয়ে দেওয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।