তোমায় আমায় মিলে- ২
- ফারিহা নোশীন বর্ণী ২৯-০৩-২০২৪

অন্ধকার নীলে আকাশছোঁয়া চিলে
দল বেঁধে বাড়ি দেওয়া দরোজার খিলে
তারপর জমানো সব ব্যথাদের ভুলে
বৃষ্টির ধারায় সাদা পানকৌড়ি দিলে
সব ছেড়েও মধুছন্দ তোমার ছোঁয়া পেলে।

কালো আঁখির কোণে লুকোনো জলে
মনপবনের সাগরে ভাসানো দূরের পালে
টইটম্বুর হৃদয়ের দুরন্ত আগুনের লালে
জানালার পাশে পুরোনো গানের তালে
সব হারিয়েও সুখ তুমি কাছে এলে।

টানা বৃষ্টির পরে কোথাও মন পালালে
ঘর ছেড়ে এসে বারান্দায় দাঁড়ালে
শেষ মোমবাতিটা এক ফুঁতে নেভালে
যতো দুঃখগাঁথা জোর করে তাড়ালে
সব ভুলে যাই তোমাতে আমি হারালে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।