নীলিমা
- আলী আহম্মেদ ২৯-০৩-২০২৪

""নীলিমা ""
হলদে পরী!!
তুমি কেন নীল জামা পড়েছ???
আমার চোখ জোড়া যে মানে না
তুমি কি জাননা পরী নীল জামায় আমার কত আবেগ???
তোমার ঐ নীল জামার প্রতি আমি কত দূর্বল??
হলদে পরী তোমার ঐ নীল জামায়,আমি ছুড়তে চায় আমার চোখের জল !!!!!!
তুমার ঐ নীল গোলাপের হাসি
আমায় উন্মাদ বানিয়ে দেয়
আমি ভুলে যায় আমি কে,আমি কোথায়
আমি ভুলে যায় আমার স্বপ্ন
তোমার নীল মায়ায় আমি নিবীর মগ্ন !!!
হলদে পরী !
পরী তুমি কেন বুঝনা
এ মনের যাতনা,এ মনের ভাসনা
কেন তুমি দুরে থাক
বুঝনা আমার ঈশারা?
তোমারি রুপের মায়ায় আমি দিশেহারা
পরী তোমার নীলিমায়,আমি ভেসে যেতে চাই
তোমার নীল আকাশে আমায় দিয়োগো ঠাঁয়!
হলদে পরী !
পরী তোমার নীল মনের একটূ স্পর্শ আমায় দাও
তোমার নীল দুনিয়ায় আমা সঙ্গি করে নাও
তোমার ইচ্ছে গুলো দাও,আমি ডানা মেলে উড়ি
তোমার সুখ গুলো দাও,আমি কষ্ট দূরে ছুড়ি
কলেজের মাঠে,পুকুর ঘাটে
নীল গোলাপের সৌরভে,শুধু তুমি
পরী একবার বলনা,কি তোমার কামনা
তোমার নীল ছোবল ছাড়া আমি বাঁচবনা !
(আলী আহম্মেদ)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

aliahmed91
০৮-০৫-২০১৬ ১০:৫৮ মিঃ

টাইপিং মিস্টেক অবশ্যই বানানে নজর রাখবো সুজন দাদা

sujanroy5337
০৭-০৫-২০১৬ ১০:৩২ মিঃ

অসাধারন প্রকাশ!. , তবে বানানগুলোর দিকে একটু বিশেষ নজর রাখবেন।

nilakashermegh
০৬-০৫-২০১৬ ১১:৩৮ মিঃ

নীলিমায় নীল তুমি কাছে এলে বেদনা