মনোরম তোমাকে চেয়েছি অনন্ত
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৯-০৩-২০২৪

শরতের এইসব হিম হাওয়ায়
উদ্দীপ্ত বস্ত্রের আবশ্যিকতায়
ফ্যাকাশে-ম্লান চেতনা,ভাবের ভেতরে
কুয়াশাবৃত লালসা'র দাবীতে
পরিক্ষিপ্ত উপলক্ষ্য সব
অবিচ্ছেদে নাকচ করে
গুণের ঐশ্বর্যে সমৃদ্ধ সীমাহীন মনোরম
তোমাকে আমি সন্নিকটে চেয়েছি অনন্ত
বুকে ফুসফুসের জায়গায়
তোমার ভালোবাসা ছিল
ভেবে গেছি-নিরবধি।
আর সবাই সাদরেপোষার সাধ পূর্ণ
হওয়ার সন্ধিক্ষণেই
ফেলে দিয়েছে তোমাকে,
এইভাবে পাপ ভেবে।






-এহতেসামুল হক আসিফ চৌধুরী




১০ ডিসেম্বর,২০১৫ ইংরেজি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।