হৃদয়েরও আগাগোড়া
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৯-০৩-২০২৪

দেহ খুলে দিলে;তুমি
মানুষের চোখে চোখে সোনা ফলে
আমার কষ্টরা অসহায়ত্বে পড়ে
রাতের এক পর্যায়ে কি এক
বিপত্তি ছুটে এসে
গেড়ে,পুঁতে সীমালঙ্ঘন করে
হ্রদয়েরও হৃদয়ের আগাগোড়া।

(সংক্ষিপ্ত)




-এহতেসামুল হক আসিফ চৌধুরী




১৪ ডিসেম্বর,২০১৫ ইংরেজি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।