শুধু বলে দাও
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৫-০৪-২০২৪

তুমি এসে শুধু বলে দাও- কোন অতীত পাপে গা ডুবাবো,কোথাকার নষ্টে পা বাড়াবো!
শুধু বলে দাও, ছলনার ধার দিয়ে বাড়িয়ে বাড়িয়ে কাকে এনে আমায় ভুলিয়ে দাও!

আমি তোমার হয়ে আছি,তুমি আমার হয়ে বাঁচো।


-এহতেসামুল হক আসিফ চৌধুরী




১৬ ডিসেম্বর,২০১৫ ইংরেজি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।