প্রেম নিবেদন
- আলী আহম্মেদ ২৪-০৪-২০২৪

প্রেম নিবেদন
আলী আহম্মেদ

তোকে প্রেম নিবেদন করি প্রতিনিয়ত
প্রতি ক্ষণে,প্রতি মুহূর্তে,প্রতি বেলা।
কারণ,
আমি তোর প্রেমে পরি প্রতি ভোরে
প্রতি সকালে সোনালি রোদ যেমন উঠে
তেমনি আমিও তোর প্রেমে পরি।
আমি তোর প্রেমে পরি সকালের সূর্য্য যেমন খাঁড়া উপরে উঠে প্রতিদিন,
কিরণে পোড়াতে চায় পথ ঘাট,ফাটাতে চায় মাটি
আমিও প্রতি দুপুরে তোর প্রেমে পড়ে পুঁড়ি
তোর প্রেমে পরে বুক ফেঁটে খণ্ড খণ্ড হয়ে যাক
তবু শান্তি পাই।
আমি তোর প্রেমে পরি শেষ বিকেলে
সূর্য যখন হেলে পড়ে পশ্চিমে
আমিও প্রেম নিবেদন করে তোর বুকে হেলে পড়তে চাই।

আমি তোর প্রেমে পরি সন্ধ্যায় যখন আধাঁর নামে
রাত্রি যখন নিঝুম হয়
আমি যে তোর প্রেমের আচঁলে লুকাতে চাই।
আমি তোকে প্রেম নিবেদন করতে চাই
তেমনি সাগরের ঢেউ যেমন কুলে ছোঁটে
কলি তে যেমন ফুল ফোঁটে
পাহাড় থেকে যেমন ঝর্ণা পরে
চাঁদ যেমন জোছনা ছড়ায়
পাখি যেমন আকাশে উড়ে
দিন, মাস, বছর নয়;গ্রীষ্ম, বর্ষা, শীত নয়
তোকে ভালবাসি প্রতি টা পলকে,প্রতিটা ঝলকে
আমি তোকে ভালবাসি, বড় বেশি ভালবাসি
তাই যখন তখন তোর প্রেমে পরি
প্রতিবার তোকে প্রেম নিবেদন করি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।