শকুনের নজর ফেরাও
- হাসান মনি ২৫-০৪-২০২৪

এখানেই আজ বিনষ্ট সময়
স্তুপ স্তুপ ভূয়সী প্রসংশাপত্র
ব্যারিকেড ঠেলে ঠেলে হয়রান
বিলীনপ্রায় পেঁচার আত্মপ্রকাশ
গেয়ে মাত সৌভাগ্যের গান
হিংস্র শিয়ালের মুহুর্মুহু ডাক
মূখর অমাবস্যার কালো রাত;
এখনো তো শংকিত মানুষ, জনবল
কোথায় সেই মনোবল, মুক্তির দল

শকুনের নজর ফেরাও পতাকা হতে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।