শীত রাতে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৮-০৩-২০২৪

শীত রাতে
এইসব পৌষ মাঘে
চলে যাবার বেলা এলে
ঝড়ে গিয়ে বিলিয়ে গেলে
যে অকারণে চলে গেলে
ভুলে গিয়ে ফেলে গেলে
আধভাঙ্গা রাগ দেখিয়ে
শীতের কথা ভেবে ভেবেই
থেমে যেও একেবারে
জীবনে কয়েকটা রাতকে ভেবে
জড়িয়ে বুকে টেনে নিও
কুয়াশায় ঢেকে গেলে সব
আবার সেই শরীরি খেলায় মেতো।



-এহতেসামুল হক আসিফ চৌধুরী

২৩ ডিসেম্বর,২০১৫ ইংরেজি
০৩.৩০মিনিট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।