আমাকে তো এরা মানুষ ভাবে না
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৫-০৪-২০২৪

ঘরের বাহিরে সহজে বের হইও না
রাত এলেই তুমি এদের প্রয়োজন
রাত হলেই তুমি এদের স্বীকার
সবচেয়ে দরকারি,সৌখিন আশা।
আমি কথা বলছি- শুনছো তো,
আমাকে তো এরা মানুষ ভাবে না
সিগারেট টানতে দেখলেই
অসভ্য ভাবে,মেয়েদের স্বাদ মেটানো
পুরুষ হিসেবে খাড়া করে,
তুমিই বা মানুষ হয়ে
আমার কথা শুনবে কেন!

গায়ের মাপ নিবে বলে
শরীরের আনুমানিক সবকিছু
এরা জেনে যায়,
তুমি চাদর দিয়ে ঢাকলেই
এরা উল্টিয়ে দিতে চায় তোমাকেই
তুমি ভাবো,এরা খুব ভদ্র বিশেষ
দেহ না ছুলেই হলো
কথা বলার দূরুত্ব ভেবেই
সামাজিকতাকে নিয়ে যাও বিশ্রীতে।



-এহতেসামুল হক আসিফ চৌধুরী

২৫ ডিসেম্বর,২০১৫ ইংরেজি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।