ভুলতে চাইলে,একদম ভুলেই যেও
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৯-০৩-২০২৪

ভুলে যেতে চাইলে
একদম ভুলেই যেও
ভুলতে গিয়ে,আবার-
চা পাতাকে তামাক ভেবে
সিগারেট টানতে যেও না
টঙের দোকানে আড্ডাঘোরদের মতো
বাইরের পুরুষের সাথে আড্ডার
অভ্যাস রপ্ত করতে যেও না।

ভুলতে গিয়ে, আবার-
হাত কেটে একটা অবস্থা করে
নিজেকে কস্ট দিতে যেও না
পবিত্র ভালোবাসায় মেখে দিয়ো না
কয়েকশটা কলংক আর অন্ধকার রাত।

ভুলে যেও,
ডিসিহিলে একটা আকাশ
দেখা গেলেই, নষ্টামি হতো
জামাল খানের মোড়ের
গোপন ইশারার মাতোয়ারা কান্ড।

ভুলে যেও,
আমাকে,তারপর তোমার পর-
সে দ্বিতীয় মেয়েটিকে,
যাকে আমি তোমার উপরে বসিয়েছি
যাকে বুকে টেনে,তোমাকে
এভাবে,ওভাবে শেষ করে দিয়ে
মুড়ে দিয়েছি টেম্পার সিল দিয়ে।

-এহতেসামুল হক আসিফ চৌধুরী

২৬ ডিসেম্বর,২০১৫ ইংরেজি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।