-শুভ বিবাহ বার্ষিকী
- বকুল দেব ১৬-০৪-২০২৪

প্রতি বছর এই দিনটিতে
আমি ভীষণ পুলকিত হই
আমাদের বিশুদ্ধ ভালোবাসায়।
আনন্দ এবং বেদনার স্মৃতিগুলো,
আমাদের ভালোবাসাকে অনুরক্ত ও সমৃদ্ধ করেছে।
আমার জীবনে এই দিনটি অতি মূল্যবান
যা আমি গভীরভাবে মূল্যায়ন করি, শুধু তোমারই জন্য।
প্রিয়তমা,
ভালোবাসি তোমাকে ভীষণভাবে
তুমি পাশে থাকলে,
সব অভিজ্ঞতাই আমার জন্য সুন্দর।
বারে বারে ফিরে আসুক সুন্দর এই দিনটি,
শুভ হোক আমাদের বিবাহ বার্ষিকী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Biday
২৯-১১-২০১৮ ০২:১৮ মিঃ

দারুণ

prabirbd
২১-০৯-২০১৮ ১৮:৫১ মিঃ

শুভ বিবাহবার্ষিকী