তোর রূপে
- সাইফ রুদাদ ২৬-০৪-২০২৪

মিশরি মেয়ে হারে তোর রূপে
পাকিস্তানি নারী মরে শোকে,
স্বর্গেরি হুরে মরে তব তাপে
কিসে সৃষ্টি তুই ভবানী ভাবে।

হুরপরী হারে তব চরণরূপে
স্বর্গবাসী লাথি মারে হুরের বুকে,
ন'র্কবাসী ভুলে গেছে ন'র্কের তাপ
থেমে গেছে বন্ধু, তার চিৎকার হাঁক।

কৃষ্ণ ভুলে গেছে রাধা
পুষ্প মলে গেছে ব্রহ্মা,
থেমে গেছে অর্ফিয়াসের বাঁশরী
হে হে এযে মধুময় কিশোরী।

তব সিনায় যম ভুল
কবরী সম ফুল।
নিতম্বে পাই সুরা
গাকম্পে সই সাড়া।
তব চিবুকে রেখে হাত
ছাতিতে দিয়ে মাথা
রসনায় রেখে ঠোঁট
ভুলেই যাই জগৎ।।

০৪ জানুয়ারি'১৬ ইং
মনোহর বাজার,শরীয়তপুর।

উৎসর্গ :- কঙ্কণ সুমাইয়া সুমু

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

showrov
২৬-০৬-২০১৬ ০৯:৪৫ মিঃ

সুন্দর