মুন মুন
- সালাম আলী আহসান - আমার ভালবাসার নাম মুন মুন ২৬-০৪-২০২৪

আমার কবিতাটা খুব সহজ
ভালবাসি মুন মুনকে
আজ ভালবাসি
আগামীতে ভালবাসবো
জীবনের শেষ নিঃশ্বাস
পর্যন্ত ভালবাসবো

গল্পে গল্পে ভালবাসবো
কবিতায় কবিতায় ভালবাসবো
সারাক্ষণ ভালবাসবো

আমার হৃদয়ের
কুঁড়ে ঘরের
সিংহাসনে
বসে
রাজত্ব
করবে
সালাম আলী আহসানকে

এতো রূপবতী
এতো গুণবতী
এতো মায়াবতী
মুন মুন খান সোমা

তুমি যেন সারাজীবন এমনি থাক
আমার ভালবাসা হয়ে।
১৯-১১-১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।