সৌরভের কান্নাকাটি
- সালাম আলী আহসান - আমি আমিত্ব ২৬-০৪-২০২৪

সৌরভ প্রায় শান্তির কাছে যায়
শান্তি পেতে
সুখের কাছে যায়
সুখ পেতে
প্রশান্তির কাছে যায়
প্রশান্তি পেতে

সৌরভ,
তুমি যার কাছে যাও
ওরা যাই দিক
ভালবাসা তোমায় দিতে পারবে না ।

ভালবাসার মানুষকে ভালবেসে যাও
তবেই ভালবাসা পাবে।
কিন্তু বেশী ভালবাসতে যেয়েও না
কান্না ছাড়া কিছুই পাবে না।
১৮-১-১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।