তানকা- ৮৩ ও ৮৪
- হাসান মনি ১৯-০৪-২০২৪

তানকা- ৮৩


বই মেলায়
জা‌গে প্রা‌ণের খেলা
চল না ছু‌টি,

জ্ঞা‌ণের জগৎ অা‌ছে
ভরা ম‌নের কা‌ছে;

বর্ণ‌বিন্যাস: ৫ ৭ ৫ ৭ ৭

তানকা - ৮৪

অাত্মার ধন
বই‌য়ের অক্ষর
গড়‌ে স্বাক্ষর,


বই‌ কি‌নে হ ধণ্য
জ্ঞা‌ণে হৃদয়ারণ্য;

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।