বিবেক বেচা চক্ষে
- আলী আকবর হিমু ২০-০৪-২০২৪

শহর বুকে গলা পানি
ভিজছে পাতা কোরান গীতার,
এই শহরের কোনোখানে
চোখ পড়েনা নগর পিতার!



নগর পিতা তবে কী গো অন্ধ
এসব কথা বললে বিশদ
ছড়া লিখাই বন্ধ!



নুন খাওয়াদের মতই থাকি চুপ
বিবেক বেচা চক্ষে শহর
দেখছি অপরুপ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।