ছ​ড়াকার ইরফান
- আলী আকবর হিমু ২৯-০৩-২০২৪

একটা ছেলে লিখে ভালো,
লিখাই লিখাই ছ​ড়ায় আলো,
নষ্ট পঁচা এই সমাজে,
আঁধার যত ভাজে ভাজে,

বিশুদ্ধ তার ছন্দ গাঁথাই
লিখছে সকল কথা,
এই ব​য়সে ছ্ড়ার কঠিন
শিখল সে নামতা।

এই ছেলেটা অল্পকালে
মাখবে আলো তার কপালে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।