খন্ড কাব্য
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২৬-০৪-২০২৪

১।যে চোখ কখনো কথা বলেনি তোমার চোখের পাহাড়ে
সেই চোখ তোমার দেওয়া গোলাপে একটা সমুদ্র দেখেছে
এঁকেছে সহস্র পাহাড়ের ছবি ।

২।কাছের মানুষ গুলো একটা দুরের পাহাড়ের মতো
কাছে থেকেও কেন জানি ঝাপসা হয়ে আসে কুয়াশায় ।

৩। কখনো বিষ প্রাণ করেছো আমার কবিতার মতো করে
তীব্র প্রখর রুক্ষ মরুমাঠে , পিপাসায় ক্লান্ত হয়ে ।

৪। তোমার জন্য একটা কবিতা লিখেছি,
বিধবা খামে সাদা কালিতে ধূসর বেলাভূমে
সময় হলেই নীল আকাশে উড়িয়ে দিব তোমার
নদীতে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।