আবার যদি
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২৫-০৪-২০২৪

আবার যদি কথা হয়
অলস দুপুর খেয়াতে ।

আবার যদি চলা হয়
বিকেল ভেলার মেলাতে ।

আবার যদি যাওয়া হয়
কাশবনের ওই কেয়াতে।

আবার যদি ভাসা হয়
শাপলা বিলের তরীতে।

আবার যদি ফেরা হয়
বাল্যকালের নদীতে ।

আবার যদি মেশা হয়
আকাশ ভরা তারাতে ।

আবার যদি লেখা হয়
গল্প নিয়ে কবিতা ।

আবার যদি আঁকা হয়
ক্যানভাসে সেই ছবিটা ।

আবার যদি শেষ হয়
তোমার সাথে দেখাটা ।"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।