মৃতশ্বাস
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৪-২০২৪

একটা বিরতির ঐরাবত দাড়িয়ে থাক
মাঘের সন্নাসীতে,
সন্ধ্যার কোলে,
ঘুমিয়ে যাক পৃথিবীর সকল প্রেম
জ্বলে উঠুক সোডিয়াম বাতিঘরের শহর।
কুয়াশায় প্লাবিত হোক সন্ধ্যার পথ, রাত কিংবা সকাল
অথবা পুরোনো স্মৃতির ক্যানভাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।