বিজ্ঞাপন
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ১৯-০৪-২০২৪

নিরব পাহাড়
কিছু রক্ত, একটা আকাশ,
হৃদয়ের উষ্ণ উষা, বিহঙ্গ পাখি
নদীর বালুতট কিংবা দিগন্ত পৃথিবী
আমার সমস্ত আমাকে, আমার বিনিময়ে
একটা বিজ্ঞাপন বানাবো।

কেউ মৃত নদীর কাছে
বিকেলের দেহে আমাকে গেঁথে দিও
গ্রন্থ পেশিতে পুঁতে দিও কিছু মৃত পাহাড় কিংবা অরন্য।

তবুও আমার বিজ্ঞাপনটা ইশ্বরের দেয়ালে ঝুলিয়ে রেখ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।