ভগ্নাংশ
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২৫-০৪-২০২৪

"দ্বাত্রিংশৎ বছর পার হয়ে গ্যাছে
দ্রবীভূত চোখের করালে,
নিকোটিন ছড়িয়েছি কতশত বার
আমাদের ঐশ্বর্যের ছাইপাসে
দ্বন্দ্বাতীত বিষুবীয় অঞ্চলে,
তাদ্রিক -শ দন্দশক প্রহসনে ,
এসো তাদ্রিক!
প্রতিশোধ আর নেশা গুলো
কাগজের নৌকায় ভাসিয়ে দেই -
নশ্বর আর অবিনশ্বরের মাঝামাঝি
আমাদের থেকে বহুদূরে,
পৃথিবী থেকে অন্য পৃথিবীতে। "

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।