অভিশাপ
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৪-২০২৪

"মরে যাচ্ছে সন্ধ্যা
পৃথিবীর ভু_পৃষ্ঠ থেকে কয়েক ক্রোশ দুরে
কফিনে একটা রক্তার্ত লাশ
তার বয়স শুক্রবার হতে শনিবার
এখনো মৃত লাশ দাফন হয়নি,
মৃত প্রেমিকা এখনো নিঃশ্বাস ফ্যালেনি,
মৃত প্রেমিকা রবিবারে মৃতঘরে ধুপগন্ধে নিঃশ্বাস ফেলবেন। "

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।