বিনাশপ্রাপ্তা
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ১৯-০৪-২০২৪

"নির্বাক নিঃস্তব্ধ প্রহরের প্রহসন
এ্যহস্পর্শ ত্বিষাস্পতির হাতছানি।
ভাবোম্নত্ততা মর্মস্পর্শী দেদীপ্যমান
তোক্ষাথো,
অসভ্য ভর্ৎসনা মুখে নিদ্রাহারায়
ঘূর্ণাবর্ত
বেল্লিক আমি ছুটে চলি তন্দ্রাকরে
অবিশ্রান্ত।
নিশাচর ওষ্ঠাগত আঘাতে ক্ষতবিক্ষত
ওয়াসিল আমার ধবংস বাক্য।
বুদ্ধিভ্রংশ মর্মপীড়া
দিকভ্রান্ত চৌরঙ্গী।"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।