শেষ ট্রেনের অপেক্ষায়
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২৯-০৩-২০২৪

"জরাজীর্ণ স্মৃতিকুড়ে সেই অবসাদ
দু _পায়ের আঙ্গুল টিপে টিপে ঠাঁই দাড়িয়ে একুশ বছরে,
কখনো কখনো এই স্রোত গুলো স্থির হয়ে আসে বেলা শেষে,
জ্যান্ত পাখি গুলো ঘরে ফেরার আয়োজনে
দিগন্ত প্লাবিত ধূসর রেখা কাঁটতে কাঁটতে শেষ সীমান্তে ভীড় জমায়।

তবুও
শেষ ট্রেনের অপেক্ষায় দাড়িয়ে থাকা প্লাটফর্মে .....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।