চর্বিতচর্বন
- শামীম এএ কবীর - নতুন কবিতা ২৮-০৩-২০২৪

-------------- ৬/২/২০১৫

শক্ত হাড়ের মাঝে জীবনের রস
শ্বেত শুভ্র সে উগ্র তরল
পাপের ও স্বাদ আছে লুকানো সরস
ফোঁটায় ফোটায় সে সুমিষ্ট গরল
জনমে পূর্ণ আছে আরো আছে পাপ
সৃদৃশ্য সুগন্ধি ফুল, কাঁটা অভিশাপ
পাপের সমুদ্র সেঁচে অনুশোচনা
মানুষ শ্রেষ্ট তবে ফেরেস্তা না
মিথ্যে রসালো যত ততো শুকনা
সত্য বেড়িয়ে পরে যত ঢাকনা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।