পারি না
- শামীম এএ কবীর - নতুন কবিতা ২৪-০৪-২০২৪

-------------- ৩১/১২/২০১৫

আলোটাকে ছু’য়ে দেখি
হাত দিয়ে শুধু
ধরে ক্যানো রাখতে পারি না

অবসন্ন বসে থাকি
সময়ের পাশে
সাথে সাথে ছুটতে পারি না

পত্র পতনে
শিহরিত শুধু
শত সুরে বাঁজতে পারিনা

দু চোখে মুগ্ধতা
সুদৃশ্য কত ছবি
বন্ধনে বাঁধতে পারিনা

সময়ের বিন্যাসে পুরোনো সে কোলাহল
ফেলে ক্যানো আসতে পারিনা

অতীতের সব কিছু বয়ে চলি দিবানিশি
শুধু ছুড়ে ফেলতে পারিনা।

নতুনকে ছুয়ে দেখি হাত দিয়ে শুধু
ক্যানো আর ফিরতে পারি না!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।