আলোকিত ভবিষ্যৎ
- সৈয়দ আহসান কবীর - হৃদয়ের সিন্কহোল ২৩-০৪-২০২৪

সুখাদ্যে রুচি নেই
আমি এখন আগুন খাবো
নিশ্বাসে বেরুবে হাইড্রক্সিল শিখা
বাতাশে ভাসবে বারুদের গন্ধ।

আমি আগুন খেয়ে পাড়বো আগুনের ডিম
যেনো এক ফুৎকারে নিভিয়ে দিতে না পারে
আমার যতো অতীত-বর্তমান।

আমি আগুনে পুড়িয়ে গড়বো আলোকিত স্বপ্ন
যা তেতে হবে খাঁটি সোনালি ভবিষ্যৎ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।