ফাল্গুনী ফুল
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - পরাগ ২৯-০৩-২০২৪

আজি এ বাগানে ফুটিয়াছে
যে হাজার রঙ্গিন ফুল,
গাহিয়া গান মধুর সুরে
হারাইয়া মনের কূল।
বাসন্তী আসিয়াছে ঘরেতে মোর
ঋতুরাজের পরিয়া মুকুট,
প্রভাতে পল্লবে ধরিয়াছে আগুন
দেখনা আসিয়া বলিনি ঝুট।
বাগানে পলাশ, শিমুল, কাঞ্চন
পারিজাত মাধুরী বরুণ,
হাজার রঙ্গে রাঙ্গাইয়া তোলে
মোর মনের দরুণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
১৬-০২-২০১৬ ২৩:৫৭ মিঃ

দারুণ! খুব ভাল লেগেছে, শুভেচ্ছা।