আর কতো চলবে জীবনের এই সাইকেল
- নীলাম্বর সরকার মিন্টু ২৯-০৩-২০২৪

আর কতো চলবে
জীবনের এই সাইকেল ।
পায়ের প্যাডলে
হাতের হাতলে
আর জন অরন্যে বাজে বেল ।
আর কতো চলবে
জীবনের এই সাইকেল ।
ক্লান্ত চালক
পড়েনা পলক
চলছে অভিরল ।
আর কতো চলবে
জীবনের এই সাইকেল ।
অজানা পথ
মনে চলার স্বপথ
আর পাওয়া-নাপাওয়ার ফলাফল । আর
কতো চলবে
জীবনের এই সাইকেল ।
Oct 29, 2013

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।