একদিন তুই নিবি বুকে টেনে
- নীলাম্বর সরকার মিন্টু ১৯-০৪-২০২৪

টপটপ করে ঝড়বে জল
তরই চোখের কোণে ।
চুপি চুপি করে একদিন তুই নিবি বুকে
টেনে ।।
এই আশাতে রইবো আমি
একলে ঘরের কোনে ।
দূরে চলে যাচ্ছি আমি হারিয়ে যাবো শেষে

সাগর তীরে থাকবো একা
না হয় জলে মিশে ।।
একদিন তুই খুজবি আমায়
যখন পড়বে মনে ।
কোয়াশা হয়ে পড়বো ঝরে
তরই কাছাকাছি ।
স্বপ্নে আমি করবো খেলা
তরই পাশাপাশি ।।
হঠাত্ করেই উকি দিবো
আমি নির্জনে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।